অনাথের অর্থ আত্মসাত মামলায় আত্মসমর্পন:বর্ণিল ছাতা ধরে খালেদাকে রোদ থেকে রক্ষা করলেন বিএনপি নেতারা

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

Court -Khaledaঅনাথের অর্থ আত্মসাতের অভিযোগে দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে রাজধানীর বকশিবাজারে  কেন্দ্রীয় কারাগারের মাঠে স্থাপিত অস্থায়ী বিশেষ জজ আদালতের আদালতের এজলাসে আত্মসমর্পন করে জামিন প্রার্থনা করলেন খালেদা। খালেদা গাড়ি থেকে নামার সময়ে তার আইনজীবিরা বর্ণিল ছাতা ধরে রোদ থেকে রক্ষা করেন তাদের নেত্রীকে। এ মামলার শুনানির জন্য আদালতে উপস্থিত হয়েছেন রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের আইনজীবীরা। খালেদা জিয়ার জন্য এজলাস কক্ষের ভেতরে এক পাশে টি-টেবিল ও কাঠের  হাতলের চেয়ারে কুশানে হেলান দিয়ে গোলাপী এম্ব্রয়ডারী করা সাদা শিফন পরিহিত খালেদা পায়ের উপর পা তুলে বসে দুই পক্ষের শুনানি শুনছেন ।

এদিকে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আদালত ও এর আশপাশের এলাকায় পুলিশ, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) বিপুলসংখ্যক সদস্য উপস্থিত আছেন। আজ বেলা সাড়ে ১০টার দিকে নির্ধারিত সময়ে আদালত বসবে বলে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবীরা।

বিএনপির চেয়ারপারসনের হাজিরাকে কেন্দ্র করে আদালত ও এর আশপাশের এলাকায় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। মোতায়েন করা হয়েছে পুলিশ, র‍্যাব ও বিজিবির বিপুলসংখ্যক সদস্য।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × 5 =