অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছে পুলিশ পরিদর্শক জালাল উদ্দীন

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

১৯ মার্চ রাতে মিরপুরের মধ্য পীরেরবাগ এলাকায় অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের পুলিশ পরিদর্শক মোঃ জালাল উদ্দীন পিপিএম ।
পুলিশের এই সাহসী কর্মকর্তা ১৯৮৯ সালে বাংলাদেশ পুলিশে যোগদানের পর থেকে বিভিন্ন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে জননিরাপত্তা নিশ্চিত করেছেন। গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন ও অপরাধ নিয়ন্ত্রণে ভূমিকা রাখার জন্য ২০১৩ সালে তিনি বাংলাদেশ পুলিশের সম্মানজনক পিপিএম-সেবা পদকে ভূষিত হয়েছেন।

১৯ মার্চ, ২০১৮ সোমবার গভীর রাতে মিরপুরের মধ্য পীরেরবাগ এলাকা থেকে অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে যান। সেখানে সন্ত্রাসীদের গুলিতে তিনি নিহত হন তিনিএ ঘটনায় গভীর  শোক প্রকাশ করেছেন  বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি  মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম(বার), পিপিএম, কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ এবং সাধারণ সম্পাদক জনাব প্রলয় কুমার জোয়ারদার বিপিএম, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (স্পেশাল এ্যাকশন গ্রুপ)  । নিহত কর্মকর্তার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন  মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম(বার), পিপিএম, কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ এবং সাধারণ সম্পাদক জনাব প্রলয় কুমার জোয়ারদার বিপিএম, পিপিএম। এক প্রেস বিজ্ঞপ্তিতে তারা জানান সাহসী এই কর্মকর্তার আত্মত্যাগের মাধ্যমে এটিই পুনরায় প্রমাণিত হয়েছে যে, বাংলাদেশে বসবাসরত প্রতিটি মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য বদ্ধপরিকর। প্রেস বিজ্ঞপ্তিতে তারা আরো  বলেন,আমরা দৃঢ় চিত্তে বিশ্বাস করি এবং নিশ্চয়তা দিতে চাই যে, বাংলাদেশের মাটিতে কোন সন্ত্রাসের স্থান হবে না, যে কোন মূল্যে তা দমন করা হবে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eighteen + two =