এশিয়া কাপ ক্রিকেটের টিকেট বিক্রি শুরু

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

টানা তৃতীয়বারের মতো এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ। আগামী ২৪ ফেব্রুয়ারি আসরের প্রথম ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে ভারত।

এশিয়ার ক্রিকেট শ্রেষ্ঠত্বের এই টুর্নামেন্টের টিকিট বিক্রি শুরু হয়েছে আজ সোমবার থেকে। সিরিজের প্রতিটি ম্যাচের টিকিট পাওয়া দেয়া হচ্ছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি)-এ।

‘মাইক্রোম্যাক্স টি-টোয়েন্টি এশিয়া কাপ ২০১৬’-এর সর্বনিম্ন ১৫০ টাকার টিকেটে এ টুর্নামেন্টের খেলা উপভোগ করতে পারবেন ক্রিকেটভক্তরা। টিকিটের সর্বোচ্চ মূল্য নির্ধারণ করা হয়েছে ৩,০০০ টাকা করে।

আজ থেকে টিকিট ছাড়া হলেও প্রতি ম্যাচের আগের দিন নির্ধারিত শাখা থেকে টিকেট সংগ্রহ করতে পারবেন দর্শকরা। ঢাকায় ইউসিবি ব্যাংকের মিরপুর শাখা থেকে সরাসরি টিকেট কিনতে পাবেন আগ্রহীরা। এ ছাড়া ব্যাংকটির প্রগতি সরণী, সোনারগাঁও জনপদ, বিজয়নগর, বসুন্ধরা ও নয়াবাজার শাখায়ও ইউক্যাশের মাধ্যমে ম্যাচের টিকেট পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, আগামী ২৪ ফেব্রুয়ারি ঢাকার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে পর্দা উঠবে এশিয়া কাপের ১১তম আসর। প্রথম বারের মত এবার এশিয়া কাপ অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সংস্করণে। মূল পর্বের আগে ১৯ ফেব্রুয়ারি থেকে নারায়গঞ্জের ফতুল্লায় শুরু হবে সহযোগী চার দেশ নিয়ে বাছাই পর্ব। তবে ২২ ফেরুয়ারি শেষ রাউন্ডের খেলা মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

মিরপুর  শেরে বাংলা স্টেডিয়ামের টিকিটের মূল্য—

গ্র্যান্ড স্ট্যান্ড: ৩,০০০ টাকা

ভিআইপি স্ট্যান্ড: ১,০০০ টাকা

শহীদ মুশতাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড: ৫০০ টাকা

উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড: ২৫০ টাকা

পূর্ব স্ট্যান্ড: ১৫০ টাকা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two + 8 =