ওয়ানডেতে হারের শোধ: টি-টুয়েন্টিতে অজিদের হারালো ভারত

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

এবারের অস্ট্রেলিয়া সফরে স্বাগতিক দলের কাছে ওয়ান-ডে সিরিজ হারের শোধ নিল ভারত টি টোয়েন্টি সিরিজ জিতে নিয়ে। টিম ইন্ডিয়া আজ শুক্রবার ম্যালবোর্নে দ্বিতীয় টি-টুয়েন্টি ম্যাচেও ২৭ রানে ক্যাঙারুদের পরাজিত করে তিন ম্যাচের এ-সিরিজ জয় নিশ্চিত করে।

ম্যাচটিতে ভারত প্রথমে ব্যাট করতে নামার পর গোড়া থেকেই মারমুখী মূর্তি ধরেন রোহিত শর্মা ও শিখর ধাওয়ান। দুজনেই শুরু করেন দুর্দান্ত দাপটের সঙ্গে। দুজনের ব্যাট থেকেই বেরিয়ে আসে অনবদ্য সব স্ট্রোক। সাত ওভারের মধ্যেই প্রায় ৭০ রান তুলে নেন তাঁরা। এর মধ্যে রোহিত একটি এবং শিখর দুটি ছয় মারেন। দুজনের ব্যাট থেকে বাউন্ডারি আসে মোট ৭টি। রোহিত ৬০ রান করে প্যাভিলিয়নে ফেরেন। শিখর করেন ৪২।

এর পর অজি বোলারদেরকে শাসনের ভার নেন বিরাট কোহলি। মাত্র ৩৩ বলে তিনি ৫৯ রান করেন। ৭টি চার ও একটি ছয়ের মারে সাজানো ছিল তাঁর ইনিংস। অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ব্যাট থেকে আসে ১৪ রান। নির্ধারিত ২০ ওভারের শেষে ভারতের রান দাঁড়ায় তিন উইকেটে ১৮৪।

ভারতের তোলা ১৮৪ রানের জবাবে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়াকে ম্যাচে রেখেছিলেন অ্যারন ফিঞ্চ। রান-আউট হয়ে প্যাভিলিয়নে ফেরার আগে তিনি করে যান ৭৪ রান। ফিঞ্চ যতক্ষণ ছিলেন, ততক্ষণই অস্ট্রেলিয়াকে বিপজ্জনক দেখাচ্ছিল। তবে তিনি সতীর্থদের কাছ থেকে যোগ্য সহায়তা পাননি। বাকিরা এসেছেন আর গেছেন। শেষমেশ ক্যাঙারুরা ৮ উইকেটে ১৫৭ রান তুলতে সমর্থ হয়।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

sixteen + nineteen =