জুলহাস তনয়ের ঘাতকদের সিসিটিভি ফুটেজ জব্দ

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

গলির ভেতরের একটি ভবনের সিসি ক্যামেরার ফুটেজে  জোড়া খুনের ঘাতকদের দৌড়ে যাওয়ার দৃশ্য দেখা গেছে। ঘটনার পর সোমবার রাতেই ভিডিও ফুটেজ জব্দ করে পুলিশ। তবে এ বিষয়ে তদন্তের স্বার্থে কোনও কথা বলতে চাননি কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন।

ভিডিও ফুটেজ দেখে হত্যাকারীদের চিহ্নিত করার চেষ্টা করা হবে বলে জানিয়েছে পুলিশ।কলাবাগানে বাসায় ঢুকে ইউএসএইডের কর্মকর্তা জুলহাজ মান্নান ও নাট্যকর্মী মাহবুব তনয়কে হত্যা করে দুর্বৃত্তদের দৌড়ে পালিয়ে যাওয়ার দৃশ্য ক্যামেরায় ধরা পড়েছে জানায় পুলিশ।

তবে দুর্বৃত্তদের দৌড়ে যাওয়ার গলি থেকে সিসিটিভির দূরত্ব কিছুটা বেশি হওয়ায় খুনিদের শনাক্ত করা শক্ত ।

ভিডিও ফুটেজে দেখা যায়, প্রথমে একসঙ্গে চার ব্যক্তি ব্যাগ হাতে দৌড়ে যাচ্ছে। কয়েক সেকেন্ড পর আরও এক যুবক তাদের পেছনে দ্রুত দৌড়াচ্ছে। তার অল্প সময় পর তাদের পেছনে পেছনে প্রথমে ১ জন পরবর্তীতে দুইজন ও আরও একজন দৌড়াচ্ছেন। তবে তাদের কারো চেহারাই স্পষ্ট নয়।

সোমবার সন্ধ্যায় রাজধানীর কলাবাগানে খুন হন ইউএসএআইডির কর্মকর্তা ও মার্কিন রাষ্ট্রদূতের সাবেক প্রটোকল অফিসার জুলহাজ মান্নান (৩৫) ও তার বন্ধু নাট্যকর্মী মাহবুব তনয় (২৮)। নিহত জুলহাজ সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনির খালাতো ভাই। জুলহাজ বাংলাদেশে সমকামীদের অধিকার নিয়ে কাজ করতেন।

‘রূপবান’ নামে পত্রিকা সম্পাদনা করতেন জুলহাস এবং তনয়। আশা ইউনিভার্সিটির ছাত্র তনয়  লোকনাট্য নামের একটি থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 − 11 =