দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় দুই বাসচালক ও দুই সহকারী গ্রেপ্তার

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

রাজধানীতে বাসচাপায় শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় দুই বাসচালক ও দুই সহকারীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ সোমবার দুপুরের দিকে র‍্যাব-১-এর পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো মোবাইল ফোনের খুদে বার্তায় এই তথ্য জানানো হয়। বাসচাপায় প্রাণহানির ঘটনায় গতকাল রাতে ক্যান্টনমেন্ট থানায় মামলা করছেন নিহত শিক্ষার্থী দিয়া খানম (মিম) এর বাবা জাহাঙ্গীর আলম।

গ্রেপ্তার হওয়া দুই বাসচালক সোহাগ ও যুবায়ের। তাঁদের রাজধানীর মিরপুর থেকে আটক করা হয়।গ্রেপ্তার হওয়া বাসচালকের দুই সহকারীর নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানায়নি র‍্যাব।

গতকাল দুপুরের দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনের বিমানবন্দর সড়কে বাসচাপায় দুই শিক্ষার্থী নিহত হয়। নিহত দুই শিক্ষার্থী হলো শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ওরফে রাজীব (১৭) ও একই কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম ওরফে মিম (১৬)।

ঘটনার প্রত্যক্ষদর্শী এক শিক্ষার্থী  জানায়, জাবালে নূর পরিবহনের দুটি বাস উড়ালসেতুর ঢাল দিয়ে নামার সময় যাত্রী ওঠানোর জন্য রেষারেষি করছিল। এ সময় একটি বাস আরেকটি বাসকে বেপরোয়াভাবে পাশ কাটিয়েই আবার বাঁয়ে চাপানোর চেষ্টা করে। এতে এক চালক নিয়ন্ত্রণ হারান। বাসটি রাস্তার পাশের একটি গাছ উপড়ে ফেলে শিক্ষার্থীদের চাপা দেয়। ঘটনাস্থলেই প্রাণ হারায় দুই শিক্ষার্থী।

 

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four × three =