দুর্ঘটনায় মাথায় আঘাত পেলেন বলিউডের ড্রিমগার্ল হেমা :শিশুর মৃত্যু:হেমার গাড়ির চালক গ্রেফতার

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

39761-hemamaliniinjuredবৃহস্পতিবার রাতে নিজের মার্সিডিজে চড়ে মথুরা থেকে জয়পুর ফিরছিলেন বিজেপি সাংসদ হেমামালিনী। সেসময়ে  তাঁর গাড়ির সঙ্গে অন্য একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হলে অন্য গাড়িটির আরোহী এক শিশুর মৃত্যু হয়। এ সময়ে মাথায় আঘাত পেয়েছেন বলিউডের স্বপ্নকন্যা  হেমা মালিনী । দুর্ঘটনার পর হেমা মালিনীর গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিস।

রাজস্থানের দৌসায় আগ্রা-জয়পুর হাইওয়েতে রাত ৯টা নাগাদ আচমকাই অঘটন।  উল্টো দিক থেকে আসা একটি অল্টো গাড়ির সঙ্গে সাংসদের মার্সিডিজের মুখোমুখি সংঘর্ষ হয়। অল্টোর যাত্রী এক শিশুকন্যার ঘটনাস্থলেই মৃত্যু হয়।  মাথায় আঘাত পান হেমামালিনী।  তাঁর মাথায় সেলাই পড়েছে। কপালেও চোট লেগেছে।  বিশিষ্ট অভিনেত্রীর মাথার স্ক্যানও করা হয়েছে। পিঠে এবং পায়েও আঘাত পেয়েছেন বলিউডের ড্রিমগার্ল। অন্য গাড়ির আরোহী আরেকটি শিশুসহ দুই মহিলা ও একজন পুরুষের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। সাংসদের গাড়ির চালকেরও পায়ে চোট লেগেছে ।

ঘটনার পরই রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে টুইটারে গভীর উদ্বেগ প্রকাশ করেন। একটি সূত্রের খবর, দুরন্ত গতিতে বেপরোয়া গাড়ি চালানোর একটি মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × one =