নাসির হোসেনের ছবিতে অশ্লীল অশালীন মন্তব্যকারীদের কয়েকজনকে সনাক্ত

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

nasir-1বোনের সঙ্গে তোলা জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের ছবিতে অশ্লীল অশালীন মন্তব্যকারীদের কয়েকজনকে সনাক্ত করা সম্ভব হয়েছে। যাদের সবাই শিক্ষার্থী বলে জানা গেছে। সামাজিক মাধ্যমে এই ঘটনা নিয়ে হৈ চৈ পড়ে যায়। জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে নিজের ফেসবুক পেজ বন্ধ করে দিয়েছেন।এ ঘটনায় ২৮ জুন রবিবার জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা তার অফিসিয়াল ফেসবুক পেজে বাংলাদেশকে ‘কান্ট্রি রেস্ট্রিক্ট’ করে দেন। ফলে বাংলাদেশের কোনও ফেসবুক ব্যবহারকারী মাশরাফির পেজটি দেখতে পাচ্ছেন না।

নাসিরের মুছে দেওয়া ছবির স্ক্রিনশট দেখে ওই নোংরা মন্তব্যকারীদের চিহ্নিত করা সম্ভব হয়েছে। ফেসবুক খুঁজে পরিচয় জানা গেছে। এতে কয়েকজনের নাম, পরিচয় ও ছবির সন্ধান পাওয়া যায়।

এখন পর্যন্ত পাওয়া মন্তব্যকারীদের মধ্যে রয়েছেন এমবিএ শিক্ষার্থী নূরে আলম সিদ্দীকী, অর্থনীতির শিক্ষার্থী হৃদয় আহমেদ শিপু। এছাড়া মুহাম্মদ নুরুল করিম আকিব, তাহসিন, আমিন মুহাম্মদ, তারেক হাসান রুমেল, মামুনর রশিদ, ফাহিম, আহামেদ সুমন নামের কয়েকজনকে চিহ্নিত করা হয়েছে। যাদের অনেকেই নিজেদের ফেসবুক অ্যাকাউন্ট বর্তমানে বন্ধ রেখেছেন।

উল্লেখ্য, গত ২৫ জুন ক্রিকেটার নাসির তার ফেসবুক পেজে ছোট বোনের সঙ্গে তোলা একটি সেলফি পোস্ট করেন।  ছোট বোনের আবদার রক্ষা করতেই এ ছবি তোলা এবং ফেসবুকে পোস্ট করা। কিন্তু সেই ছবিতে অশ্লীল, কুরুচিপূর্ণ ও নোংরা মন্তব্যের হিড়িক দেখে নাসির ছবিটি ডিলিট করে লিখেছেন, ‘আপনাদের খারাপ মন্তব্য দেখে অনেক কষ্ট পেলাম। আমার ছোট বোনের আবদার মেটাতে তার সাথে আমার ছবি পেজে পোস্ট করেছিলাম। তাই বলে আপনারা অনেকেই বাজে মন্তব্য করেছেন। যেটা নিয়ে অনেকেই ফান পোস্টও করছেন। পোস্টটা ডিলিট করে দিলাম , এখন খুশি তো? আপনাদের মত ফ্যান আমার দরকার নাই। আমাকে যারা পছন্দ করেন না তারা আমার ছবিতে লাইক দিবেন না। আমাকে ফলো করবেন না।’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × four =