পররাষ্ট্র প্রতিমন্ত্রীর উদ্যোগে রাজন হত্যার মূল হোতা কামরুল আটক

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

সৌদি%20প্রবাসীদের%20হাতে%20আটকের%20পর%20সামিউল%20হত্যাকান্ডের%20হোতা%20কামরুল%20(মাঝের%20ছবি)-১৩-৭-১৫

সৌদি আরব সফররত বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের আহবানে সাড়া দিয়ে প্রবাসীরা  আটক করে সামিউল ‍আলম রাজন হত্যাকাণ্ডের মূল হোতা কামরুল ইসলামকে । সৌদি আরবে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে প্রবাসী বাংলাদেশিরা। সোমবার বাংলাদেশ সময় রাত আটটার দিকে কামরুলকে সৌদি পুলিশের হাতে সোপর্দ করা হয়।

পররাষ্ট্র সচিব এম শহীদুল হক  জানান, তাঁর সাথে সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত গোলাম মসিহর কথা হয়েছে এবং তিনি এ খবর নিশ্চিত করেছেন । বিষয়টি এখন সৌদি কর্তৃপক্ষের হাতে প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, গত বুধবার সিলেট নগরীর কুমারগাঁওয়ে চুরির অভিযোগে রাজনকে খুঁটির সঙ্গে বেঁধে নির্মম নির্যাতন চালিয়ে হত্যা করা হয়। তার লাশ গুম করার চেষ্টাকালে জনতার সহায়তায় পুলিশের হাতে আটক হয় মুহিদ আলম। ঘটনায় জড়িত সন্দেহে ইসমাইল হোসেন আবলুছ নামে আরেকজনকে আটক করেছে সিলেটের  পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সিলেটের জালালাবাদ থানায় হত্যা মামলা দায়ের করে।

মামলায় আটক মুহিদ আলম (২২) ও তার ভাই কামরুল ইসলাম (২৪), তাদের সহযোগী আলী হায়দার ওরফে আলী (৩৪) ও চৌকিদার ময়না মিয়া ওরফে বড় ময়নাকে (৪৫) আসামি করা হয়েছে ।

নিহত সামিউল আলম রাজনের বাড়ি সিলেট নগরীর কুমারগাঁও বাস স্ট্যান্ডের পাশে সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের বাদে আলী গ্রামে। সামিউলের বাবা শেখ আজিজুর রহমান পেশায় একজন প্রাইভেটকারচালক। তার দুই ছেলের মধ্যে সামিউল বড়।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

one × 5 =