পশ্চিমবঙ্গে হাই এলার্ট: জঙ্গী হামলার আশংকা

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

BD Asaduzzaman ISব্যুরো: মুর্শিদাবাদকে মূল পয়েন্ট করে রাজ্যের বিভিন্ন জায়গায় যাতায়াত করছে জঙ্গিরা। তদন্তে এমনই তথ্য উঠে এসেছে গোয়েন্দাদের হাতে। তাই নাশকতা রুখতে জাতীয় সড়কে চলছে কড়া নজরদারি।  ফরাক্কা থেকে রেজিনগর পর্যন্ত চৌত্রিশ নম্বর জাতীয় সড়ক জুড়ে তল্লাশি চালানো হচ্ছে। সন্ধ্যা সাতটার পর অনেক জায়গায় মানুষ বন্দি। মুর্শিদাবাদের ঝাড়খণ্ড সীমানা ও বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায় বিশেষ নজরদারির ব্যবস্থা করা হয়েছে।

কড়া নিরাপত্তা রেল স্টেশনে। পনেরোই অগাস্টের আগে রাজ্যে নাশকতা চালাতে পারে সন্ত্রাসবাদীরা। এই মর্মে আগেই হাইঅ্যালার্ট পাঠিয়েছে  ভারতের কেন্দ্রীয় সরকার। তারপরই রঘুনাথগঞ্জ থেকে প্রচুর বিস্ফোরক উদ্ধার হয়। তাই  পশ্চিমবঙ্গের জেলা জুড়ে বাড়ানো হয়েছে নিরাপত্তা।

ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ‘র’-এর পর এবার সেন্ট্রাল আইবি। মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে বিস্ফোরক উদ্ধারের তদন্তে আবার এক কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। গতকাল সন্ধেয় সেন্ট্রাল আইবির একটি টিম রঘুনাথগঞ্জে পৌছয়। ধৃত তিনজনকে জেরার পর সুতির উদ্দেশে রওনা দেন গোয়েন্দারা। জেরায় জানা গেছে, দুটি বস্তা থেকে যে ষাট কেজি বিস্ফোরক উদ্ধার হয়েছে, তা ঝাড়খণ্ড থেকে নিয়ে আসা হয়েছিল। মূল চক্রের সন্ধানে তল্লাশি চালাচ্ছে  ভারতের পুলিস।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

10 − five =