পাবনায় প্রকাশ্যে দুইজনকে কুপিয়ে ও গুলি করে হত্যা

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

পাবনার সাঁথিয়ায় দুই ব্যক্তিকে প্রকাশ্যে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়নের তেবাড়িয়া বাজারে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার বড়ইবাড়ী গ্রামের মৃত দবির মল্লিকের ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল গফুর ওরফে গফুর মিলিটারী (৫৫) ও গয়েশবাড়ী গ্রামের ময়েজ উদ্দিন সরদারের ছেলে মো. ইদ্রিস আলী (৩০)।

আতাইকুলা থানার ওসি মো. মাসুদ রানা জানান, সন্ধ্যা পৌনে ৬টার দিকে সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানাধীন তেবাড়িয়া বাজারে গফুর মিলিটারী একটি দোকানে বসে ছিলেন। হঠাৎ কয়েকজন দুর্বৃত্ত গফুর মিলিটারীকে চাপাতি দিয়ে তাঁকে কোপানো শুরু করে। এ সময় পাশের দোকানদার ইদ্রিস আলী তাঁকে রক্ষা করতে এগিয়ে এলে দুর্বৃত্তরা তাকেও গুলি করে হত্যা করে। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়।

ওসি আরও জানান, তবে তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কারণ এখনও জানা যায়নি। এ ঘটনার তদন্ত চলছে। ওই বাজার এবং স্থানীয় লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চরমপন্থী সংগঠনের মধ্যে বিরোধ চলছিল। প্রত্যক্ষদর্শীদের ধারণা, এর জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটেছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে। হত্যার কারণ উদ্ঘাটনের চেষ্টা চলছে।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, এ ঘটনার পরে পুলিশ গোটা এলাকা ঘিরে রেখেছে। এলাকার লোকজনকে জিজ্ঞাসাবাদ চলছে।

 

 

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 × 4 =