বাসের চাকায় পিষ্ট হয়ে ‘পাঠাও’ আরোহী নিহত

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

রাজধানীর খিলক্ষেতে বাস চাপায় মোবাইল অ্যাপভিত্তিক মোটরসাইকেল যাত্রী সেবাদাতা প্রতিষ্ঠান ‘পাঠাও’ এর আরোহী লাফিজুর রহমান (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের চালক সাব্বির। সোমবার বিকেলে লা মেরিডিয়ান হোটেলের বিপরীতে এ ঘটনা ঘটে।

নিহতের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তবে তার পকেটে থাকা অগ্রণী ব্যাংকের এটিএম কার্ড থেকে তার নাম লাফিজুর রহমান জানা গেছে।

প্রত্যক্ষদর্শী একজন পুলিশ কর্মকর্তা জানান, প্রথমে বাসের ধাক্কায় মোটরসাইকেলটি পড়ে যায়। পরে সেটিকে ঠেলতে ঠেলতে বেশকিছুদুর নিয়ে যায় বাসটি। একপর্যায়ে বাসের নিচে আটকা পড়ে মোটরসাইকেলটি। মোটরসাইকেল চালক আগেই ছিটকে সড়কে পড়ে যান আর আরোহী বাসের নিচে পড়েন।

খিলক্ষেত থানার এসআই মশিউর রহমান জানান, তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনালের হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় লাফিজুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত সাব্বির কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পর শেরপুর নালিতাবাড়ি-ঢাকা রুটে চলাচলকারী স্নিগ্ধা নামের বাসটির চালক ও হেলপার পালিয়েছেন। বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার পক্রিয়া চলছে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seventeen + 14 =