‘বাহুবলী: দ্য কনক্লুশন’ মুক্তি পেয়েছে ২৮ এপ্রিল, পাঁচ দিনেই ৬০০ কোটি

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

মানুষ ফিকশন ভালোবাসে, ভালোবাসে মিথ ! দৈন্দন্দিন বাস্তবতা বড় পর্দাতে কেন দেখবো ?

‘বাহুবলী ২’-এ থাকছে এক বিশাল যুদ্ধ। যার জন্য তৈরী হয়েছে অসংখ্য নকল সৈন্য এবং সেনা পোশাক, এমনকী, তৈরি করা হয়েছে বিশাল-বিশাল হাতি, ঘোড়া। ‘বাহুবলী ২’-কে রিয়্যালিস্টিক ফিলিং দিতে কম্পিউটার ভিশুয়াল এফেক্টস ব্যবহার করা হচ্ছে না। সমস্তটাই হবে প্রপস এবং বিশাল আকারের সেট দিয়ে।

বাহুবলী-র প্রথম পর্বের যে চোখ ধাঁধানো সেট আর বিশাল যুদ্ধক্ষেত্র থেকে শুরু করে সমস্ত কিছুই সাবু সিরিলের করা। ছবির পরিচালক এস এস রাজামৌলির মস্তিস্ক থেকে বেরনো আইডিয়াকে জীবন্ত করে তোলাটাই সাবু সিরিলের কাজ।

বাণিজ্যিক সাফল্যে দেশের প্রায় সব রকম রেকর্ড ভেঙে দেওয়ার পথে ‘বাহুবলী: দ্য কনক্লুশন’। দু’বছর আগে যখন ‘বাহুবলী’ মুক্তি পায় তখন থেকেই কিন্তু দর্শকদের অপেক্ষা শুরু হয়ে গিয়েছিল পরবর্তী ছবিটির জন্য। তাই প্রথম ছবিটির বক্স অফিস কালেকশনকে খুব অল্পদিনের মধ্যেই ছাপিয়ে যাবে দ্বিতীয় ছবিটি।

গত শুক্রবার, ২৮ এপ্রিল দেশ ও বিদেশ মিলিয়ে মোট ৯০০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবি। মাত্র পাঁচদিনে ছবিটি ব্যবসা করেছে ১০০ মিলিয়ন ডলারের বা ৬০০ কোটি টাকার। ওপেনিং ডে-তেই এই ছবি ব্যবসা করেছে ১০০ কোটির।

এই জয়জয়কার শুধু যে দেশের ভিতরে তা নয়, বিদেশেও। মার্কিন যুক্তরাষ্ট্রে রিলিজের সপ্তাহেই ‘বাহুবলী: দ্য কনক্লুশন’-এর উইকএন্ড কালেকশন ছিল ১০ কোটি মার্কিন ডলারেরও বেশি। বাণিজ্যিক সাফল্যে শেষ পর্যন্ত কোন কোন হলিউড ছবিকে ছাপিয়ে গেল ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ তা জানা যাবে অচিরেই।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eight + twenty =