বিএনপি নেতা সালাহ উদ্দিন ভারতের মেঘালয়ে গ্রেফতার : পরিবারের দাবি সালাউদ্দিন ‘মানসিক রোগী’

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail
বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিনের স্ত্রীর সংবাদ সম্মেলন
বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিনের স্ত্রীর সংবাদ সম্মেলন

ভারতের মেঘালয় রাজ্যের শিলং য়ের গলফ গ্রীণ এলাকা থেকে সোমবার সকালে গ্রেফতার হন বিএনপির যুগ্ম মহাসচিব সালাউদ্দিন। হঠাৎ পুলিশ দেখে এলোমেলো কথা বলে নিজেকে ‘অপ্রকৃতিস্থ’ দেখাতে চাইলেও চিকিৎসক সালাউদ্দিনকে সুস্থ বলেই জানান। গত দু’মাসের বেশি সময় ধরে বিএনপি  এবং তার পরিবার দাবি করছিলো সালাউদ্দিনকে সরকারী বাহিনী নিয়ে গেছে।
মেঘালয়ে সালাহউদ্দিনের গ্রেফতার হবার তথ্য জানার পর  হঠাৎ এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সালাহ উদ্দিনের স্ত্রী হাসিনা আহমেদ দাবি করেন , তাঁর স্বামী মেঘালয়ের এক ‘মানসিক হাসপাতালে চিকিৎসাধীন’।তবে সালাউদ্দিন তার হার্টের সমস্যা আছে বলাতে তাকে হার্ট হাসপাতালে ভর্তি করেছে মেঘালয় পুলিশ ।
http://surjobartanews.com/details/2015/05/123060.php

মেঘালয়ে সালাহউদ্দিনের গ্রেফতার হবার তথ্য জানার পর  হঠাৎ এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সালাহ উদ্দিনের স্ত্রী হাসিনা আহমেদ দাবি করেন , তাঁর স্বামী মেঘালয়ের এক ‘মানসিক হাসপাতালে চিকিৎসাধীন’।

পুলিশ হেফাজতে সালাউদ্দিন:ফাইল ছবি
পুলিশ হেফাজতে সালাউদ্দিন:ফাইল ছব

গুলশানে নিজের বাসার নিচতলায় সংবাদ সম্মেলনে মঙ্গলবার দুপুরে হাসিনা আহমেদ বলেন, আজ সকালে ভারতের মেঘালয় রাজ্যের মেঘালয় ইনস্টিটিউট অব মেন্টাল হেলথ অ্যান্ড নিউরোসায়েন্সেস হাসপাতাল কর্তৃপক্ষ তাঁকে ফোন দিয়ে জানায়, সালাহ উদ্দিন তাঁদের হাসপাতালে আছেন। পরে সালাহ উদ্দিন টেলিফোনে স্ত্রীকে বলেন, আল্লাহর রহমতে তিনি বেঁচে আছেন।
সালাহ উদ্দিন চিকিৎ​সকদের জানিয়েছেন, তাঁর হার্টের সমস্যা আছে। তাঁকে মেঘালয়ে হার্টের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত ১০ মার্চ রাতে উত্তরা ৩ নম্বর সেক্টরের ১৩-বি নম্বর সড়কের একটি বাড়ির দোতলার ফ্ল্যাটে ঢুকে অজ্ঞাতনামা ব্যক্তিরা সালাহ উদ্দিন আহমদকে ধরে নিয়ে যায়।  ঘটনার শুরু থেকে সালাউদ্দিনের পরিবার এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সহ বিএনপি নেতৃবৃন্দ  সালাহ উদ্দিনকে ‘ধরে নিয়ে যাওয়ার’ অভিযোগ করে সরকার এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দায়ী করে আসছেন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

9 + seven =