বিএসএফ এর বুলেটে চোখ হারানো রাসেলের চিকিৎসা করবে ভারতীয় হাইকমিশন

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) রাবার বুলেটে এক চোখ হারানো স্কুলছাত্র রাসেল মিয়ার চিকিৎসার ব্যয় বহন করবে ঢাকায় ভারতীয় হাইকমিশন।শনিবার বিকালে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ভারতীয় এয়ারওয়েজের একটি বিমানে তাকে নিয়ে দিল্লি পৌঁছেছেন তার জ্যাঠতুতো ভাই রেজাউল ইসলাম।নয়াদিল্লীর একটি হাসপাতালে তার চিকিৎসা হবে বলে জানান রাসেলের বড় ভাই রুবেল ইসলাম।চলতি বছরের ৩০ এপ্রিল ফুলবাড়ী উপজেলার গোড়কমন্ডল সীমান্তের কাছে গরুর ঘাস কাটতে গিয়ে বিএসএফের রাবার বুলেটে আঘাত পেয়ে ডান চোখ হারায় রাসেল মিয়া (১৪)।

রাসেলের বড় ভাই রুবেল ইসলাম জানান, চোখে আঘাত পাওয়ার পর ওই দিন রাসেলকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে প্রাইম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকায় জাতীয় চক্ষু বিজ্ঞান ইনিস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়।

“সেখানে একমাস চিকিৎসা শেষে গত ১ জুন বাড়ি ফেরে। তখন তার ডান চোখটি নষ্ট হয়ে গেছে।” বলেন রুবেল ইসলাম । তিনি আরো জানান, গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ার পর ভারতীয় হাইকমিশন থেকে তাদের সঙ্গে যোগাযোগ করা হয় এবং তারাই রাসেলকে ভারতে পাঠানোর ব্যবস্থা করে।

নতুন দিল্লীতে তার চিকিৎসার ব্যয় তারাই বহন করবে বলে জানিয়ছেন, বলেন রুবেল।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 + 3 =