মতিঝিলে সীমান্ত ব্যাংকের শাখা উদ্বোধন

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

সীমান্ত ব্যাংক লিমিটেডের ৬ষ্ঠ শাখা ঢাকার মতিঝিলে উদ্বোধন করা হয়েছে। মেজর জেনারেল আবুল হোসনে এনডিসি, পিএসসি, পি ইঞ্জ চেয়ারম্যান, সীমান্ত ব্যাংক লিমিটেড ও মহাপরিচালক, বর্ডার গার্ড বাংলাদেশ, প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শাখাটি উদ্বোধন করনে।

সাধারণ মানুষের অর্থনৈতিক কল্যাণে প্রত্যন্ত অঞ্চলে ব্যাংকটি তাদের কাজের পরিধি ক্রমান্বয়ে সম্প্রসারণ করবে বলে জানিয়েছেন ব্যাংকের চেয়ারম্যান মেজর জেনারেল আবুল হোসেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুখলেসুর রহমান তাঁর বক্তব্যে জানিয়েছেন সীমান্ত ব্যাংক আধুনিক ব্যাংকিং সেবা দিতে শুরু থেকেই শতভাগ অনলাইন এবং ইন্টারনেট ব্যাংকিং চালু করেছে। গ্রাহকের চাহিদা বিবেচনায় সীমান্ত ব্যাংকরে রিটেইল ব্যাংকিং এর বিভিন্ন সুবিধাদি যেমন পার্সোনাল লোন, বাড়ি কেনার জন্য ঋণ, গাড়ি কেনার জন্য ঋণ ইত্যাদি রয়েছে, তেমনি ক্ষুদ্র ও মাঝারী শিল্পের ঋণ বিতরণ চালু আছে, আস্থা নামে জামানত বিহীন ২৫ লক্ষ টাকা ঋণ সুবিধা চালু হয়েছে। বড় শিল্পে ঋণ প্রদান করে দেশের অর্থনীতির চাকা বেগবান রাখতে আমাদের প্রয়াস রয়েছে প্রতিনিয়ত। প্রতিটি ক্ষেত্রে যথাসম্ভব প্রতিযোগিতামূলক সুদে ঋণ প্রদান করা হচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সীমান্ত ব্যাংক লিমিটেড এর সম্মানিত পরিচালকবৃন্দ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুখলেসুর রহমান ছাড়াও ঢাকার বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ, বিজিবি’র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১লা সেপ্টেম্বর ২০১৬ তারিখে সীমান্ত ব্যাংকের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। সীমান্ত ব্যাংক তাদের ব্যাংকিং কার্যক্রম শুরু করে ৯ই অক্টোবর ২০১৬ সালে, ধানমন্ডির পিলখানায় প্রধান শাখার মাধ্যমে। রাজধানী ঢাকায় এটি সীমান্ত ব্যাংকের ২য় শাখা। সীমান্ত ব্যাংক ময়মনসিংহ, চট্টগ্রাম, সাতকানিয়া ও বেনাপোলে চারটি শাখা স্থাপন করেছে। খুব শীঘ্রই কক্সবাজার ও টেকনাফে ব্যাংকের আরও দুটি শাখা উদ্বোধনের কার্যক্রম এগিয়ে চলছে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

14 − 12 =