মন খারাপ ? ৫টি অ্যাপ ডাউনলোড করুন

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

অফিসের কাজের চাপ,  রোজগারের চাপ, সংসারের চাপ ? সম্পর্কের চাপ ?  প্রেমের চাপ… ? আর কত সহ্য করবেন? এই ৫টি অ্যাপ ডাউনলোড করে রেখে দিন মোবাইলে। স্ট্রেস কমবে।

স্ট্রেস কমাতে, মন হাল্কা করতে  এই অ্যাপগুলিতে ভরসারাখতে বলছে এপ্লিকেশন প্রোভাইডার রা ! বিজ্ঞাপন ই বটে ! আবার বর্তমান সময়ের ইমেজ ও ফুটে ওঠে !

১) রান কাউ রান

গরু অত্যন্ত উপকারী জন্তু। অন্তত এই গেম অ্যাপটি থাকলে মনটা হালকা লাগবে। গেম খুললেই ল্যাজ তুলে হাম্বা ডেকে গরু দৌড়বে। পিছন পিছন ট্রেনে ধাওয়া করবে এক কুচুটে চাষি। এনগেজিং গেম। অ্যানড্রয়েড ও আইওএস অ্যাপ রয়েছে।

২) নাইনগ্যাগস (নাইন সংখ্যায় লিখে সার্চ করবেন)

এই অ্যাপটিতে পাবেন লেটেস্ট জিফ আর মেমে যা হাসাবে তো বটেই, পাশাপাশি আপনি শেয়ারও করতে পারবেন টাইমলাইনে। বাকিদেরও মন ভাল হয়ে যাবে। অ্যানড্রয়েড ও আইওএস অ্যাপ রয়েছে।

৩) ব্রেক ডট কম 

গেম খেলে মন ভরছে না? মজার ভিডিও দেখতে চান? তবে ডাউনলোড করুন ব্রেক অ্যাপ। এরও আইওএস ও অ্যানড্রয়েড, দু’টি ভার্সনেই অ্যাপ রয়েছে।

৪) চিজবার্গার

এই অ্যাপটিও পাবেন অ্যানড্রয়েড এবং আইওএস ইউজাররা। মজার জিফ, ভিডিও, জোকস, কমিকস নিয়ে অফুরন্ত ভান্ডার।

৫) প্যাসিফিকা 

এই অ্যাপটি হল সত্যিকারের কাউন্সিলিং অ্যাপ। কেন মন খারাপ, কী করলে ভাল হতে পারে, কী করলে আপনার পজিটিভ মনোভাব ফিরিয়ে আনতে পারেন এই সব নিয়ে ইন্ট্যার‌্যাক্ট করতে করতে কখন যে মন খারাপ উধাও হবে বুঝতেই পারবেন না।

 

উইনডোজ ফোনের জন্য

উইনডোজ ফোনের জন্য অ্যাপ হাতে গোনা। নীচে রইল ৫টি মন ভাল করা অ্যাপ—

১) ফানি ফোটোমেকার

২) ফানি পিকচার্স

২) টকিং জিঞ্জার

৩) ক্র্যাকড ডট কম

৫) ক্রিয়েট আ পারফেক্ট সেলফি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × 3 =