গৃহবিবাদের গুজবকে তুড়ি মেরে উড়িয়ে দিলো বৌ -শাশুড়ি জয়া-ঐশ্বরিয়া

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

পর পর কয়েকটি অনুষ্ঠানে অমিতাভ-জয়ার সঙ্গে সাবেক মিস ইউনিভার্স ঐশ্বর্যার সম্পর্কের যে অপরূপ মুহূর্ত ফ্রেমবন্দি হয়েছে-তা বদলে দিচ্ছে বলিউডের রাজ পরিবার-বিগ বি পরিবার নিয়ে সাম্প্রতিক গুজব; যা ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কপূরের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ দৃশ্য কে কেন্নিদ্য়ের করে দানা বেঁধেছিলো। তাদের গৃহবিবাদ নাকি চরমে। সেই গুজব ভেঙ্গে দিলো জয়া ঐশ্বরিয়ার সাম্প্রতিক ঘনিষ্ঠতর ছবি।  যা ইঙ্গিত দিচ্ছে পরিবারের বন্ধনের , আর পারস্পরিক ইতিবাচক সম্পর্কের। কখনও জয়ার কাঁধে পরম নির্ভরতায় মাথা রেখেছেন ঐশ্বর্যা। কখনও বা পুরস্কার নিতে উঠে পা ছুঁয়ে প্রণাম করেছেন অমিতাভকে। সব মিলিয়ে অন্তরালে থাকা পারিবারিক সুখের ছবিটিই যেন দেখেছেন সকলে।
এ সব দেখে বি-টাউনের একটা অংশ যখন বলছে, অমিতাভ-জয়ার সঙ্গে বরাবরই ঐশ্বর্যার সম্পর্ক খুব ভাল। অতীতে একাধিক বার ঐশ্বর্যার হয়ে ক্যামেরার সামনে মুখ খুলেছেন জয়া। আবার একটা অংশের মতে, গৃহবিবাদ যাই থাকুক না কেন, বাইরে তা প্রকাশ করতে চান না বচ্চন পরিবার ।

অভিষেক বচ্চনের সঙ্গে তাঁর বিয়ে হয়েছে ২০০৭-এ। মেয়ে আরাধ্যা হওয়ার পরও কেটে গিয়েছে পাঁচ বছর। এই ১০ বছরে যেন বচ্চন পরিবারের সবচেয়ে গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন ঐশ্বর্যা রাই বচ্চন। প্রথম থেকেই অভিষেকের পদবী নিজের নামের সঙ্গে বিনা দ্বিধায় জুড়ে নিয়েছেন তিনি। কেরিয়ারের পাশাপাশি ব্যক্তি জীবনেও ব্যালান্স করে চলেছেন প্রতি মুহূর্তে। মেয়ে হওয়ার পর তার সব কাজও করেছেন নিজে হাতেই।
শোনা গিয়েছিল এ হেন বচ্চন-বধূর নাকি অমিতাভ-জয়ার সঙ্গে একেবারেই ভাল সম্পর্ক নয়। সম্প্রতি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কপূরের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ দৃশ্য নিয়েও নাকি গৃহবিবাদ চরমে ওঠে। নাম না করেই প্রকাশ্যে ঐশ্বর্যাকে বিঁধে মন্তব্য করেন জয়া। ঐশ্বর্যাও নিজের মতো করে সে মন্তব্যের উত্তর দেন। তবে সে সব আদৌ কতটা সত্যি, তা নিয়ে জল্পনা রয়েছে বিনোদন মহলে।আনন্দবাজার

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seven − two =