মোসাদের সাথে বৈঠক -বিএনপি’র যুগ্ম-মহাসচিব আসলাম চৌধুরী আটক

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

ইসরাইলী গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে বৈঠক করা বিএনপি’র যুগ্ম-মহাসচিব আসলাম চৌধুরীকে রবিবার সন্ধ্যায় আটক করা হয়েছে।  রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকা থেকে তাকে আটক করে ডিবি পুলিশ।  গত ৯ মে ভারতের রাজধানী নয়াদিল্লীতে ইসরাইলের সেন্টার ফর ইন্টারন্যাশনাল ডিপ্লোমেসি অ্যান্ড অ্যাডভোকেসির প্রধান মেন্দি এন সাফাদির সাথে বৈঠক খবর প্রকাশ করে ইসরাইলের সংবাদমাধ্যম ‘জেরুজালেম অনলাইন ডটকম’।

এরপর বাংলাদেশের কয়েকটি গণমাধ্যমেও মেন্দির সাথে বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর বৈঠক সংক্রান্ত বেশকিছু ছবি ও সংবাদ প্রকাশিত হয়। খবর প্রকাশিত হওয়ার পর দেশের রাজনীতিতে ব্যাপক তোলপাড় শুরু হয়।

ডিএমপির উপপুলিশ কমিশনার (জনসংযোগ) মারুফ হোসেন সরদার আটকের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডিবি উত্তর তাকে গ্রেফতার করেছে। তার গাড়ি চালক ও এক সহকারীকেও আটক করা হয়।

রবিবার চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে সিএমপি কমিশনার ইকবাল বাহার জানান, বিএনপি’র যুগ্ম-মহাসচিব আসলাম চৌধুরীর দেশ ত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এরই মধ্যে নিষেধাজ্ঞা জারি করে স্থল, নৌ ও বিমানবন্দরে চিঠি দেওয়া হয়েছে। সে কোন সময় গ্রেফতার হতে পারেন আসলাম চৌধুরী।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

11 + 12 =