রওশনের জবাবে প্রধানমন্ত্রী:”যানজট কমতো ,এক গাড়িতে যদি দু’জনে আসতেন”

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

1434037478যানজটের কারণে রাজনীতিবিদদের সম্মানে আয়োজিত ইফতার পার্টিতে বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ অংশ নিতে না পারায় বুধবার সংসদে দাঁড়িয়ে দুঃখ প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার জাতীয় সংসদের সমাপনী ভাষণে প্রধানমন্ত্রী বলেন, “আমি খুবই দুঃখিত, যানজটের কারণে বিরোধী দলীয় নেত্রী আমার ইফতার পার্টিতে আসেননি। এরশাদ সাহেব আসলেন, আপনি আসতে পারলেন না। কিন্তু আপনারা দু’জন যদি এক গাড়িতে আসতেন…। বিরোধী দলীয় নেত্রী আপনি নিজেই বিবেচনা করে দেখুন যে, দু’খানা গাড়ি মানে যানজট একটু বাড়ল। একটা গাড়িতে এলে যানজটটা কমতো। এভাবে সবাই যদি বিবেচনা করে চলেন, তাহলে যানজট কমানো যায়।”

প্রধানমন্ত্রীর এ বক্তব্যের সময় জাতীয় পার্টির প্রেসিডেন্ট এইচএম এরশাদসহ সংসদের প্রায় সকল সংসদ সদস্যই হেসে উঠেন। তবে নীরব ছিলেন রওশন এরশাদ।

স্বামী-স্ত্রী হলেও এরশাদ ও রওশন এরশাদ দীর্ঘদিন একসঙ্গে থাকেন না। এরশাদ থাকেন বারিধারায়, রওশন এরশাদ থাকেন গুলশান ২ নম্বরে। গত ৬ জুন প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবনে রাজনীতিবিদদদের সম্মানে ইফতার পার্টির আয়োজন করেন। আমন্ত্রিত অতিথি হিসেবে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ সেই ইফতার পার্টিতে আসার জন্য বাসভবন থেকে রওয়ানা দিলেও যানজট ঠেলে গণভবনের কাছাকাছি আসতেই ইফতারের সময় হয়ে যায়। পরে তিনি বাসায় ফিরে যান। তবে হুসেইন মুহম্মদ এরশাদ সময়মত পৌঁছান।

প্রধানমন্ত্রীর বক্তব্যের আগে রওশন এরশাদ তার বক্তব্যে যানজটের কারণে প্রধানমন্ত্রীর ইফতারে অংশ নিতে না পারার প্রসঙ্গটি আলোচনায় আনেন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

10 − 7 =