মুহিতের ৫ দিনের রিমান্ড মঞ্জুর :রাজনকে পিটিয়ে হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে‌১২ ঘণ্টার আল্টিমেটাম

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

untitledসিলেটের কুমারগাঁওয়ে চোর সন্দেহে শিশু সামিউল আলম রাজনকে পিটিয়ে হত্যাকারীদের একজন মুহিতের ৫দিনের রিমান্ড মঞ্জুর করেছে সিলেটের আদালত। পলাতক আসামীদের  গ্রেফতারের দাবিতে প্রশাসনকে ‌১২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে স্থানীয় এলাকাবাসী। দাবি আদায় না হলে গণআন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দিয়েছেন স্থানীয় ২২ গ্রামের বাসিন্দারা।

সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের বাদে আলী গ্রামে নিহত সামিউলের বাড়ির সামনে রবিবার রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত টানা দুই ঘণ্টার বৈঠক শেষে স্থানীয় এলাকাবাসী এই আল্টিমেটাম দেয়।এসময় রাজন হত্যায় দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা জালালাবাদ থানার ওসি (তদন্ত) আক্তার হোসেন সেখানে উপস্থিত হয়ে আসামিদের ধরতে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে বলে জানান।

ওসি আখতার হোসেন বলেন, ঘটনার পরপরই আসামিরা গা ঢাকা দিয়েছে। তবে তাদের গ্রেফতার করতে বিভিন্ন স্থানে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

গত বুধবার সকালে সিলেট নগরীর কুমারগাঁওয়ে রাজনকে ভ্যান গাড়ি চুরির মিথ্যা অপবাদে খুঁটির সঙ্গে বেঁধে পৈশাচিক নির্যাতন চালানো হয়। একপর্যায়ে সামিউল মারা গেলে তার লাশ কুমারগাঁও গ্রামে গুম করার চেষ্টাকালে পুলিশের হাতে আটক হয় মুহিত আলম (৩২)। হত্যাকারীরা মোবাইল ফোনে রাজনকে মারধরের ভিডিও ধারণ করে তা ফেসবুকে আপলোড করে প্রচার করলে সারাদেশে নিন্দা ও ক্ষোভের ঝড় ওঠে।

এ ঘটনায় ৪ জনকে আসামি করে জালালাবাদ থানায় মামলা দায়ের করেন রাজনের বাবা। মুহিত ছাড়াও মামলার আসামিরা হলেন- মুহিতের ভাই কামরুল ইসলাম (২৪), তাদের সহযোগী আলী হায়দার ওরফে আলী (৩৪) ও চৌকিদার ময়না মিয়া ওরফে বড় ময়না (৪৫)। এদিকে গ্রেফতারকৃত মুহিত আলমকে (২২) জিজ্ঞাসাবাদে সাত দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। আজ সোমবার ওই আবেদনের শুনানি হওয়ার কথা রয়েছে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twenty + one =