র‌্যাবের চালিকাশক্তি মানুষের ভালবাসা-বেনজীর আহমেদ

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

RAB DGর‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের ( র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ বলেছেন, “৭টি লক্ষ্য নিয়ে র‌্যাব সৃষ্টি করা হয়েছিল। র‍্যাবে এখন অনেক বৈচিত্র্য এসেছে।’ র‌্যাবকে সম্প্রসারণের প্রয়োজন রয়েছে বলে উল্লেখ করে তিনি বলেন , “মানুষের মাঝে দায়িত্ব নিয়ে কাজ করতে চাই। যে কোনও ধরনের সমস্যা সমাধানে র‌্যাব কাজ করবে। আর র‌্যাবের চালিকাশক্তি হলো সাধারণ মানুষের ভালবাসা।’

রাজধানীর উত্তরায় র‌্যাব সদর দফতরের কনফারেন্স কক্ষে এলিট ফোর্স র‌্যাবের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে এক প্রেস ব্রিফিংয়ে একথা বলেন র‌্যাব মহাপরিচালক । র‍্যাবের প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশবাসীকে এলিট ফোর্স র‌্যাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান বেনজির আহমেদ ।

প্রেস ব্রিফিংয়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন র‌্যাবের এডিজি (অপারেশন) কর্নেল জিয়াউল আহসান, এডিজি (প্রশাসন) কর্নেল আলতাব উদ্দিন আহমেদ, লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান, র‌্যাবের গোয়েন্দা প্রধান লে. কর্নেল আবুল কালাম আজাদ, ডিডি মিডিয়া মেজর রুম্মন, মেজর মাকসুদ আলম।

এদিকে, র‌্যাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার উত্তরায় র‌্যাব সদর দফতরের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি পালন করা হয়। দিনব্যাপী এই কর্মসূচির মধ্যে ছিল সকাল ৮টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, র‌্যাবের দরবার হলে মহাপরিচালকের সঙ্গে অন্যান্য সকল ব্যাটালিয়ন ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক, পুরস্কার বিতরণ।

কৃতিত্বপূর্ণ অবদানের জন্য র‌্যাব কর্মকর্তা ও সদস্যদের মধ্যে বিশেষ সম্মাননা পুরস্কার তুলে দেন বেনজীর আহমেদ।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four × one =