লাইসেন্স ছাড়াই জাবালে নূর পরিবহনের তিনটি বাস চালাতেন তিন চালক

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

প্রাইভেট কার চালানোর লাইসেন্স দিয়ে ৪০ আসনের বাস চালিয়ে আসছিলেন দীর্ঘদিন ধরে। ভারী যানবাহন চালানোর লাইসেন্স ছাড়াই জাবালে নূর পরিবহনের তিনটি বাস চালিয়ে আসছিলেন মাসুম বিল্লাহ, জুবায়ের ও সোহাগ নামের তিন চালক। প্রত্যক্ষদর্শীরা  জানিয়েছেন, দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনার জন্য দায়ী এই তিন চালক।

ক্যান্টনমেন্ট জোনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার তাপস কুমার দাশ সাংবাদিকদের বলেন, র‍্যাব দুজন চালকসহ চারজনকে থানায় হস্তান্তর করেছে। ১০ দিনের রিমান্ড আবেদন করে তাঁদের আদালতে পাঠানো হয়েছে।

গত রোববার রাজধানী ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে বিমানবন্দর সড়কে বাসচাপায় প্রাণ হারায় শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ওরফে রাজীব (১৭) এবং একই কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম ওরফে মিম (১৬)।

এ ঘটনার পর মিরপুর ও বরগুনা জেলায় অভিযান চালিয়ে জাবালে নূরের তিনটি বাসের এই তিন চালক এবং তাঁদের দুই সহযোগী এনায়েত ও রিপনকে গ্রেপ্তার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১)। গ্রেপ্তার পাঁচজনের মধ্যে চারজনকে ক্যান্টনমেন্ট থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আজ বেলা তিনটা পর্যন্ত চালক মাসুম বিল্লাহ র‍্যাব হেফাজতে রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ten − seven =