সাগর-রুনি হত্যাকাণ্ডের রহস্য শীঘ্রই উন্মোচিত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আসা প্রকাশ করেছেন যে, সাংবাদিক দম্পতি সাগর-রুনির হত্যাকাণ্ডের রহস্য শিগগিরই উন্মোচিত হবে ।

তিনি বলেন, “সাগর-রুনি হত্যা মামলার বাদীর অভিযোগ সঠিক নয়। চাঞ্চল্যকর এ মামলাটি তদন্ত করছেন র‌্যাবের একজন সিনিয়র কর্মকর্তা। তদন্তের স্বার্থেই র‌্যাব এ ব্যাপারে বাদীপক্ষকে কিছুই জানায়নি। প্রকৃত রহস্য উদ্‌ঘাটনের জন্য ‌র‍্যাব আন্তরিকভাবে চেষ্টা করে যাচ্ছে।“

Home Ministerআজ শুক্রবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন (আইইউবি) মিলনায়তনে ঢাকার চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য রেখে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

পুলিশ বিগত ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি ঢাকার রাজাবাজারের ফ্ল্যাট থেকে সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনির ক্ষতবিক্ষত লাশ  উদ্ধার করে । সাগর ছিলেন মাছরাঙা টিভির বার্তা সম্পাদক এবং রুনি এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক।

এর আগে চাঁপাই নবাবগঞ্জ জেলা সমিতির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী মুক্তিযুদ্ধে জেলাবাসীর অনবদ্য অবদানের কথা উল্লেখ করেন। তিনি চাঁপাইয়ের বিশ্ববিখ্যাত সুস্বাদু মিষ্টি আম ও রেশম শিল্পেরও প্রশংসা করেন।

প্রকৌশলী মো. নূরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাংসদ মোহাম্মদ গোলাম মোস্তফা বিশ্বাস, মোহাম্মদ গোলাম রাব্বানী প্রমুখ।–সূত্র: বাসস

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

six − five =