সুপ্রভাত পরিবহনের ঘাতক চালক সিরাজুল ৭ দিনের রিমান্ডে

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার সামনে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আবরার আহাম্মেদকে চাপা দিয়ে হত্যা করার আগে মুক্তা নামে এক তরুণীকে চাপা দেয় সুপ্রভাত পরিবহনের চালক সিরাজুল ইসলাম।পুলিশের জিজ্ঞাসাবাদে এ তথ্য জানিয়েছে সিরাজুল। এদিকে আবরারের বাবার করা মামলায় ঘাতক চালক সিরাজুলকে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (২০ মার্চ) পুলিশের পক্ষ থেকে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত এ সিদ্ধান্ত দেন।

সোমবার (১৮ মার্চ) সকালে রাজধানীর বসুন্ধরা এলাকায় যমুনা ফিউচার পার্কের উল্টো পাশের সড়কের জেব্রা ক্রসিংয়ে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরীকে চাপা দিয়ে হত্যা করা হয়।

আবরার কে চাপা দিয়ে হত্যা করার আগে সিনথিয়া সুলতানা মুক্তা (২০) নামে এক তরুণীকে সাহজাদপুরের বাঁশতলা এলাকায় চাপা দেয় ঘাতক বাস চালক সিরাজুল। মুক্তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করতে গিয়েেআবরারকে চাপা দেয় বলে স্বীকার করেছে সিরাজুল।মুক্তা বর্তমানে চিকিৎসাধীন।

আবরারের বাবা ব্রিগেডিয়ার জেনারেল আরিফ আহমেদ চৌধুরীর দায়ের করা মামলাতে সাহজাদপুরের বাঁশতলা এলাকায় তরুণীকে চাপা দেওয়ার তথ্য উল্লেখ করা হয়েছে। গুলশান থানায় দায়ের করা মামলায় বাস চালক সিরাজুলের বিরুদ্ধে বেপরোয়া, তাচ্ছিল্যপূর্ণ ও দ্রুতগতিতে বাস চালিয়ে পথচারীকে জখমসহ মৃত্যু ঘটানোর অভিযোগ এনেছেন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fifteen + twelve =