স্বাধীনতা দিবসে চট্টগ্রাম মহানগরীতে যুবলীগ কর্মী মহিউদ্দিনকে কুপিয়ে হত্যা

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

স্বাধীনতা দিবসের কর্মসূচি চলাকালীন চট্টগ্রাম নগরের ৩৮ নম্বর দক্ষিণ-মধ্যম হালিশহর এলাকার স্কুলের ভেতরে যুবলীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার বেলা পৌনে দুইটার দিকে তাঁকে কোপানো হয়।

বন্দর থানা ওসি ময়নুল ইসলাম বলেন, উক্ত এলাকার মেহের আফজাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে একটি সভায় হামলা চালিয়ে মহিউদ্দিনকে হত্যা করা হয়েছে। ৩১ মার্চ ওই স্কুলের প্রাক্তন ছাত্রছাত্রীদের একটি কর্মসূচি আছে। সেই কর্মসূচির প্রস্তুতি সভা চলছিল। সেখানেই হামলার ঘটনা ঘটে। চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ও দলীয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম মহানগরীতে যুবলীগের রাজনীতিতে মহিউদ্দিন (৩০), প্রয়াত আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী। দক্ষিণ-মধ্যম হালিশহর ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ কাদের এবং ওয়ার্ড যুবলীগের সভাপতি হাসানের ঘনিষ্ঠজন। মঙ্গলবার নিহত মহিউদ্দিনের জানাজা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। এদিকে হত্যাকাণ্ডের প্রতিবাদে এবং জড়িতদের গ্রেফতারের দাবিতে মঙ্গলবার বিক্ষোভ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছেন এলাকাবাসী ও থানা আওয়ামী লীগ।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

8 − five =