১১ বছর বয়সের শিশু ধর্ষিত:ক্ষুব্ধ পিতা রুবেলের বিচার চাইলেন

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

রাজধানীর খিলগাঁও এলাকায় এক রিকশাচালকের ১১ বছর বয়সের শিশুকে ধর্ষণ করেছে স্থানীয় ডিব্বা রুবেল।তাকে খুঁজছে বললেন তদন্ত কর্মকর্তা।
রোববার বিকালে স্থানীয়  যুবক  রুবেল শিশুটিকে ধর্ষণ করে বলে  নির্যাতিতা শিশুটি তার পরিবার এবং  পুলিশকে জানিয়েছে। আহত শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানার উপ পরিদর্শক মনিরুজ্জামান  বলেন, “শিশুটি ধর্ষণের কথা বলেছে। স্থানীয় সন্ত্রাসী ডিব্বা রুবেলের কথাও বলেছে সে।” ডাক্তারি পরীক্ষার প্রতিবেদনের জন্য অপেক্ষা করছে পুলিশ, বললেন এই কর্মকর্তা। একই সাথে রুবেলকে  গ্রেপ্তারের চেষ্টা করছেন বলেও সাংবা্দিকদের জানান এসআই মনিরুজ্জামান।

শিশুটির পিতা সাংবাদিকদের জানান, পশ্চিম নন্দিপাড়ার একটি ঘরে স্ত্রী এবং এই শিশু কন্যাকে নিয়ে তিনি ভাড়া থাকেন। প্রতিদিনের মতো বাসা বাড়িতে কাজের জন্য তার স্ত্রী বেরিয়ে গিয়েছিলেন। অসুস্থতার কারণে তিনি রিকশা নিয়ে বের হননি।

সকাল ১০টার দিকে চা খেতে বাসার পাশের একটি দোকানে যান ওই রিকশাচালক পিতা । এক ঘণ্টা পর ফিরে এসে জানতে পারেন তার শিশু কন্যাটি ধর্ষণের শিকার হয়েছে।

তিনি বলেন, “মেয়েটি আমাকে কিছু বলেনি। দুপুর ২টার দিকে তার মা এলে মেয়ের মুখ দেখে কিছু আঁচ করতে পারে। তখন আমার স্ত্রী জিজ্ঞাসা করলে সে জানায়, রুবেল বাসায় ঢুকে চাকুর ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে।”

এরপর শিশুটিকে ঢাকা মেডিকেলে নিয়ে যান তার বাবা-মা। খবর পেয়ে খিলগাঁও থানা পুলিশও হাসপাতালে এসে ওই শিশুর সঙ্গে কথা বলে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three + 20 =