নাসিরপুর বাগানবাড়ির জঙ্গি আস্তানায় ‘অপারেশন হিটব্যাক’ পরিদর্শন করলেন মনিরুল:অপেক্ষা করতে হবে শেষ পর্যন্ত

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

মৌলভীবাজারের পৌর শহরস্থ বড়হাটের আবু শাহ (রহ.) দাখিল মাদরাসার পাশে জঙ্গি আস্তানা এলাকা পরিদর্শন করেছেন পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) প্রধান মো. মনিরুল ইসলাম। আজ বৃহস্পতিবার সকাল ১১টা ৫ মিনিটে বড়হাটের আবু শাহ (রহ.) দাখিল মাদরাসার গেটে পৌঁছেন তিনি। এরপর তিনি জঙ্গি আস্তানা এলাকার দিকে পায়ে হেটে প্রবেশ করেন। এলাকাটি পরিদর্শন শেষে সাড়ে ১১টার দিকে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

নাসিরপুরের বাগানবাড়ি পরিদর্শনকালে সাংবাদিকদের জঙ্গি বিশেষজ্ঞ গোয়েন্দা কর্মকর্তা মনিরুল ইসলাম বলেন,  “আমরা এই আস্তানাটি ঘুরে দেখলাম, রেকি করেছি। পরিকল্পনা করছি… ভবনটি পুরোপুরি নিয়ন্ত্রণে নেয়ার পর বলা যাবে ওখানে কয়জন আছে এবং কী পরিমাণ বিস্ফোরক আছে। তার আগে কিছুই বলা যাবে না। ”

মনিরুল সাংবাদিকদের বলেন, “আপনারা অবগত আছেন, একই সঙ্গে দুটি জঙ্গি আস্তানায় অভিযান চলছে। একটি আস্তানায় গতকাল অভিযান শুরু হয়েছে। সেখানে অভিযান অব্যাহত আছে। সকালে আজ আমরা অভিযান শুরু করতে পারিনি  বৃষ্টির কারণে। এখন আবার অভিযান চলছে।তিনি বলেন, নাসিরপুর বাগানবাড়ির জঙ্গি আস্তানা ধ্বংসের অভিযান শেষ করেই বড়হাটের  জঙ্গি আস্তানায় অভিযান চালাবে সোয়াট।  সে পর্যন্ত আপনাদের অপেক্ষা করতে হবে।”

বুধবার থেকে মৌলভীবাজারের নাসিরপুর ও বড়হাটের দুই জঙ্গি আস্তানা লক্ষ্য করে পরিচালিত হচ্ছে ‘অপারেশন হিটব্যাক’। আজ অভিযানের দ্বিতীয় দিন।

মৌলভীবাজার শহরের বড়হাটের জঙ্গি আস্তানা পরিদর্শন করেন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম। আজ বৃহস্পতিবার বেলা ১১টা ৫৫ মিনিটে জঙ্গি আস্তানায় এসে পৌঁছান মনিরুল ইসলাম। তাঁর সঙ্গে  পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা রয়েছেন । এর পর মৌলভিবাজার বড়হাট এলাকার জঙ্গি আস্তানা পরিদর্শন করেন পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।

বুধবার সন্ধ্যা থেকে সেখানে অবস্থানরত ক্রাইম রেসপন্স টিম (সিআরটি) কর্মকর্তাদের সঙ্গে ও কথা বলেন তিনি। এরপর বেরিয়ে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

12 + 20 =